ঢাকা, বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পঞ্চম গণবিজ্ঞপ্তি

চূড়ান্ত সুপারিশ পেলেন ১৯৫৮৬ শিক্ষক 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ আগস্ট ২০২৪, ২২:০০

চূড়ান্ত সুপারিশ পেলেন ১৯৫৮৬ শিক্ষক 
ফাইল ছবি

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ করেছে। এতে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৯ হাজার ৫৮৬ জনকে শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) বিকেলে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান মো. সাইফুল্লাহিল আজম এ তথ্য নিশ্চিত করেন।

আজ ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র প্রকাশ করা হয়। সুপারিশকৃতদের আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে যোগদান করতে বলা হয়েছে।

নির্ধারিত লিংকে (http://103.230.104.210:8088/ntrca/c5/app/login.php) প্রবেশ করে শিক্ষক নিয়োগের আবেদনের ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে প্রার্থীরা চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করতে পারছেন।

এনটিআরসিএ (বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ) সচিব ওবায়দুল রহমান বলেন, ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে চূড়ান্ত নিয়োগ সুপারিশ করা হয়েছে। আজ রাতের মধ্যে প্রার্থীরা নিয়োগ সুপারিশের এসএমএস পাবে। চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করে প্রার্থীরা আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যোগদান করতে পারবেন।

এর আগে ৯৬ হাজার ৭৩৬টি শিক্ষক শূন্যপদে নিয়োগের জন্য পঞ্চম গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। কিন্তু প্রার্থী না থাকায় ২২ হাজার ৩৩ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়। নিবন্ধিত এ প্রার্থীরা ভি-রোল ফরম পূরণ করে এনটিআরসিএতে তাদের সনদ জমা দিয়েছেন। যেসব প্রার্থীর সনদে কাঙ্ক্ষিত শিক্ষাগত যোগ্যতা আছে তাদের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত